Home » পালিয়ে গেলেন বাংলাদেশী নারীকে বিয়ে করা সেই ইতালির নাগরিক!
বাংলা সংবাদ

পালিয়ে গেলেন বাংলাদেশী নারীকে বিয়ে করা সেই ইতালির নাগরিক!

ইন্টারনেটে পরিচয়। পরিচয় থেকে সম্পর্ক গড়ায় প্রেমে। এভাবেই ইতালিয় এক পুরুষ এলি সান্দ্রোর সাথে সম্পর্ক গড়ে ওঠে বাংলাদেশি নারীর।

কিছুদিন আগে সেই বাংলাদেশি নারীর প্রেমের টানে বাংলাদেশে আসেন এলি সান্দ্রো। এরপর ধুমধাম করে তাদের বিয়ে দেয়া হয়।

সারাদেশে সেই ঘটনাটি ব্যাপক আলোচিত হয়।

তবে বিয়ের কয়েকদিন পর নববিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য ভিসা এবং প্রয়োজনিয় কাগজপত্র নিয়ে আসার কথা বলে ইতালি ফিরে যান এলি সান্দ্রো।

কিন্তু সেখানে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন ইতালির ওই নাগরিক। তার মোবাইল নাম্বারটি তিনি বন্ধ করে রেখেছেন। অনলাইনেও কোন রিপ্লাই দিচ্ছেননা।

এদিকে এলি সান্দ্রো ইতালি ফিরে গিয়ে বাংলাদেশি নববিবাহিত স্ত্রীর সঙ্গে যোগাযোগ না করায় মেয়ের পরিবারে চলছে হতাশা।

বিষয়টি নিয়ে স্থানিয়দের মাঝে চলছে ব্যাপক আলোচনা- সমালোচনা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, মেয়ের পরিবার ও মেয়ে লোভে পড়ে এই বিয়ে করেছ। এধরনের সম্পর্কগুলোতে স্বল্পমেয়াদি আকর্ষন ও লোভ ছাড়া প্রকৃত ভালোবাসার কোন স্থান নেই। অতিরিক্ত লোভের কারনে মেয়ে ও তার পরিবার এখন সমাজে হাসির পাত্রে পরিনত হয়েছে।

অপর আরেকজন বলেন, এধরনের অবৈধ সম্পর্কগুলোতে পরিবারের বাধা দেয়া উচিত। কিন্তু বাধা না দিয়ে উল্টো মেয়ের পরিবার ধুমধাম করে বিয়ের আয়োজন করে একটি অনৈতিক সম্পর্ককে উৎসাহিত করেছে। এখন তারা ভুল বুঝতে পেরেছে তবে এখন ভুল শোধরানোর সুযোগ নেই।

প্রায়ই দেখা যায় এরকম প্রেমের টানে বিদেশিরা বাংলাদেশে এসে বা বাংলাদেশিরা বিদেশে গিয়ে বিয়ে করছে তবে বেশিরভাগ ক্ষেত্রেই এধরনের সংসারগুলো টিকে থাকেনা এবং তিক্ত ঘটনার মধ্য দিয়ে সম্পর্ক শেষ হয়।

BD MEDIA MATE AD WITH SCREENSHOT

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP