Home » ময়মনসিংহে কামড়ে যুবকের নাড়িভুড়ি ও চোখ ছিড়ে নিল কুকুর!
বাংলা সংবাদ

ময়মনসিংহে কামড়ে যুবকের নাড়িভুড়ি ও চোখ ছিড়ে নিল কুকুর!

কামড়ে যুবকের নাড়িভুড়ি ও চোখ ছিড়ে নিল কুকুর

ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চারআনিপাড়া নদীরপাড় এলাকায় আজ রবিবার ভোরে কুকুরের আক্রমণে ইজাজুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হওয়ার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটে। আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ এ ঘটনা ঘটে।

ইজাজুল ইসলাম নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের উত্তর শেরপুর গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে। তিনি এসিআই কোম্পানির কনজ্যুমার প্রডাক্টের একজন বিক্রেতা ছিলেন এবং স্থানীয় মো. শহীদুল্লাহ নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন।

প্রতিদিনের মতো আজও ফজরের নামাজ পড়ার জন্য বাসা থেকে বের হন ইজাজুল। তবে পথে সড়কের ওপর শুয়ে থাকা একদল কুকুরের সামনে পড়ে যান। কুকুরের দলটি তাকে আক্রমণ করে এবং কামড়ে ক্ষতবিক্ষত করে। তার নাড়িভুঁড়ি ও একটি চোখ বের হয়ে যায়।

ঘটনার সময় সড়ক নির্জন থাকায় এবং আশপাশের মানুষজন ঘুমিয়ে থাকায় ইজাজুলের চিৎকার কেউ শুনতে পাননি। কুকুরের আক্রমণের ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং পরিবারের আবেদনের ভিত্তিতে তা হস্তান্তর করে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মজিদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, এলাকায় কুকুরের উৎপাত বেড়ে গেছে এবং তারা দলবদ্ধ হয়ে চলাচল করে। গত বৃহস্পতিবারও মহল্লার এক নারীকে কুকুর কামড়ে আহত করেছিল।

ইজাজুলকে আক্রমণের সময় সড়কটি নির্জন ছিল এবং কুকুরের চিৎকার-চেঁচামেচি শুনেও স্থানীয়রা তা নিত্যদিনের ঘটনা বলে মনে করেছিলেন। ঘটনার পর ইজাজুলের রক্তাক্ত দেহ পড়ে থাকার সময়ও বেশ কয়েকটি কুকুরকে আশপাশে ঘোরাফেরা করতে দেখা যায়। কেউ বাধা দিলে কুকুরগুলো ঘেউ ঘেউ করে এগিয়ে আসে।

এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং স্থানীয় বাসিন্দারা কুকুরের উৎপাতের ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন।

আরো পড়ুন – শ্রীলংকায় করোনায় মুসলিম সহ সব মৃতদের লাশ পুড়িয়ে ফেলা বাধ্যতামূলক করা হলো

আরো পড়ুন – জরিপ: পরকীয়ায় দক্ষিন এশিয়ায় ২য় বাংলাদেশের মেয়েরা

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP
Don`t copy text!