Home » শাকিব খানেকে দেখতে নিয়ে না যাওয়ায় গৃহবধূর আত্বহত্যা চেষ্টা, অবশেষে দেখা করলেন শাকিব
বাংলা সংবাদ

শাকিব খানেকে দেখতে নিয়ে না যাওয়ায় গৃহবধূর আত্বহত্যা চেষ্টা, অবশেষে দেখা করলেন শাকিব

ভক্তের সাথে শাকিব খান

জামালপুরে চলছে সরকারি অনুদানে নির্মানাধীন “গলুই” ছবির শুটিং। ছবিটিতে অভিনয় করছেন দেশের শীর্ষস্থানিয় নায়ক শাকিব খান। শুটিংয়ের জন্য বর্তমানে বেশকিছু দিন যাবত তিনি জামালপুরে অবস্থান করছেন।

শাকিব খানকে দেখতে প্রতিদিনই শুটিং স্পটে ভিড় করছেন হাজার হাজার মানুষ। গৃহবধূ আসমা আক্তারও স্বামীর কাছে বায়না ধরেছিলেন তাকে যেন শুটিং স্পটে নিয়ে যাওয়া হয়। তিনি শাকিব খানকে একনজর দেখতে চান।

কিন্তু কাজের ব্যস্ততায় স্ত্রীকে শুটিং স্পটে নিয়ে যেতে পারেননি স্বামী। আর একারনে স্বামীর সাথে অভিমান করে আত্বহত্যার চেষ্টা চালান গৃহবধু আসমা আক্তার!

বিষয়টি একসময় ছবির পরিচালক এস এ হক অলিক ও শাকিব খান জানতে পারেন। পরে সেই গৃহবধু ও তার পরিবারকে শুটিং স্পটে আমন্ত্রন জানানো হয়। পরে সেই গৃহবধু ও তার পরিবারের সাথে সরাসরি দেখা করে কথা বলেন শাকিব খান।

শাকিব খানের সাথে দেখা হওয়ায় বেশ খুশি গৃহবধু ও তার পরিবারের সদস্যরা।

নির্মাতা এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বেশ কিছু দিন ধরে জামালপুরের বিভিন্ন লোকেশনে টানা দৃশ্য ধারণের কাজ চলছে ছবিটির। সম্প্রতি এই শুটিং দেখতে না পেরে স্বামীর সঙ্গে ঝগড়ার পর এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

বিষয়টি গলুই টিমের নজরে আসার পর অবশেষে গতকাল শুক্রবার বিকেলে সুমাইয়া নামের সেই গৃহবধূসহ তার পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন।

BD MEDIA MATE AD WITH SCREENSHOT

Add Comment

Click here to post a comment

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP