Home » সিনেমা করতে গিয়ে নিশোর লোকসান কয়েক কোটি টাকা!
বাংলা সংবাদ

সিনেমা করতে গিয়ে নিশোর লোকসান কয়েক কোটি টাকা!

sad arfan nisho photo

দেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, যিনি নাটকের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন বড় পর্দায় নিজের স্থান দৃঢ় করেছেন। তার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’ মুক্তির পরেই প্রমাণিত হয়েছে যে তার ভক্ত-অনুসারীরা শাকিব খানের ভক্তদের চেয়ে কোনো অংশে কম নয়। নিশোর প্রথম সিনেমা দেখে ভক্তরা ব্যাপক আগ্রহ দেখিয়েছেন।

সিনেমার জন্য আফরান নিশোর ত্যাগ ও ডেডিকেশন সকলের মন ছুঁয়ে গেছে। প্রথম সিনেমার পর তিনি কিছুটা আড়ালে চলে যান এবং নতুন কোনো সিনেমার খবর পাওয়া যাচ্ছিল না। এতে অনেকের মনে প্রশ্ন জাগে, নিশো কি এক সিনেমা করেই থেমে গেলেন? ভক্তদের মধ্যেও দ্বিধা দেখা দেয়, আর এ সময় শাকিব খানের ভক্তরা তাকে নিয়ে নানা ট্রল করছিলেন।

সিনেমায় কাজ শুরু করার পর থেকেই নিশোকে আর নাটক বা ওটিটি কোনো মাধ্যমেই দেখা যায়নি। অনেকে বলছেন, সিনেমার জন্য তিনি ছোট পর্দার কাজ ছেড়ে দিয়েছেন। সিনেমায় অভিনয় করার আশায় নাটকে অভিনয় করছেন না তিনি| ফলে পর্যাপ্ত কাজ না থাকায় ইতিমধ্যে তার আর্থিক ক্ষতি হয়েছে কয়েক কোটি টাকা! শুধুমাত্র সিনেমার জন্য তিনি তার পিক টাইমে এত বড় একটি ঝুঁকি নিয়েছেন, যা সত্যিই প্রশংসনীয়।

আপনি এটি ও পড়তে পারেন- পালিয়ে গেলেন বাংলাদেশী নারীকে বিয়ে করা সেই ইতালির নাগরিক!

সিনেমার প্রতি ভালোবাসা ও দর্শকদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি এই ঝুঁকি নিয়েছেন। এটাই একজন প্রকৃত শিল্পীর উদাহরণ। সিনেমায় আবার বীরের বেশে ফিরে আসার জন্য নিজেকে প্রস্তুত করছিলেন নিশো, এবং সেই প্রস্তুতি সফল হয়েছে। এবার তিনি জোড়া সিনেমা নিয়ে হাজির হচ্ছেন।

সম্প্রতি আলফা আই ও ভারতীয় এসভিএফ’র সঙ্গে দুটি সিনেমার চুক্তি স্বাক্ষর করেছেন আফরান নিশো। এদিকে শাকিব খানকে নিয়ে ‘তুফান’ নামে একটি সিনেমা বানাচ্ছেন এই প্রযোজনা প্রতিষ্ঠান। তবে নতুন দুটি সিনেমায় শাকিবকে না নিয়ে আফরান নিশোকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এতে নিশোর ভক্তরা মন্তব্য করেছেন, ‘ওস্তাদের মাইর শেষ রাইতে’।

sad arfan nisho photo

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP
Don`t copy text!