Home » ৬০০০ টাকা মূল্যের হেরাল্ড থিম কিনুন মাত্র ২৫০ টাকায়!
নিবন্ধ

৬০০০ টাকা মূল্যের হেরাল্ড থিম কিনুন মাত্র ২৫০ টাকায়!

হেরাল্ড থিম দ্বারা পরিচালিত একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট এর স্ক্রিনশট

প্রকৃত মূল্যের মাত্র ৪% দাম দিয়ে কিনে নিন নিউজ পেপার, ম্যাগাজিন ও ব্লগ ওয়েবসাইটের জন্য বিশ্বব্যাপি জনপ্রিয় প্রিমিয়াম হেরাল্ড থিম (Herald Theme)। অথ্যাৎ আপনার লাভ ৯৬% !!!

হেরাল্ড থিম ওয়ার্ডপ্রেস দ্বারা পরিচালিত ওয়েবসাইটের জন্য তৈরি। এটি জনপ্রিয় ওয়ার্ডপ্রেস থিম ও প্লাগিন ডেভেলপার টিম মিকস (Meks) এর দ্বারা তৈরি। এর মাধ্যমে আপনি সহজেই যেকোন নিউজপেপার, ম্যাগাজিন বা ব্লগ ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

হেরাল্ড ওয়ার্ডপ্রেস থিম এর সুবিধা:

Herald WordPress Theme একটি খুবই সুবিধাজনক থিম ওয়েবসাইট পরিচালনার জন্য। এর মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটটিকে সুন্দরভাবে সাজাতে পারবেন। নিচে থিমটির প্রধান কিছু সুবিধা তুলে ধরা হলো।

সুপার কাস্টমাইজেবল:

হেরাল্ড থিম এর সবচেয়ে বড় সুবিধা হলো এটি বহুরকম ভাবে কাস্টমাইজ করা যায়। আপনি আপনার পছন্দ ও প্রয়োজন মতো যেকোন ভাবে এটিকে সাজিয়ে নিতে পারবেন। এই থিমটিকে বহুভাবে কাস্টমাইজ করা যায়, যা এই থিমের প্রধান উপকারি দিক।

রিসপন্সিভ:

এটি একটি রিসপন্সিভ থিম। মানে যেকোন ডিভাইসে এটি সহজে এবং দ্রুততার সাথে খাপ খেয়ে যায়।

ভিজিটররা মোবাইল, ট্যাব, কম্পিউটার বা যেকোন ডিজিটাল ডিভাইস দিয়েই আপনার ওয়েবসাইট ভিজিট করুকনা কেন এটি তাদের স্ক্রীন সাইজের সাথে ফিট হয়ে যাবে। ফলে সব ধরনের ডিভাইস দিয়েই আপনার ওয়েবসাইট ভিজিট করা যাবে।

মোবাইল ফ্রেন্ডলি থিম:

এটি একটি মোবাইল ফ্রেন্ডলি থিম। থিমটি সকল মোবাইল ব্রাউজারে সার্পোট করবে এবং থিমটির মাধ্যমে মোবাইল ফোনে ভিজিটররা ওয়েবসাইটের যেকোন পোস্ট বা মেনুতে বা অন্য যেকোন অপশনে সহজেই নেভিগেট করতে পারবে।

হেরাল্ড একটি এসইও ফ্রেন্ডলি থিম:

এসইও (SEO) বর্তমানে সকল ওয়েবসাইটের জন্য খুবই গুরুত্বপূর্ন। এসইওর মাধ্যমে আপনার ওয়েবসাইটের কনটেন্টগুলো সার্চ ইন্জিনের সার্চ রেজাল্টে প্রথমদিকে rank করিয়ে ওয়েবসাইটের জন্য প্রচুর পরিমান ভিজিটর পাওয়া সম্ভব।

হেরাল্ড ওয়ার্ডপ্রেস থিম এর মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটের জন্য সার্চ ইন্জিন অপ্টিমাইজেশন বা এসইওর কাজ গুলো খুব সহজেই করতে পারবেন। তাই হেরাল্ডকে এসইও ফ্রেন্ডলি থিম বলা হয়ে থাকে।

লাইট ওয়েট:

অন্যান্য থিমের চাইতে বেশি কাস্টমাইজেশন সুবিধা ও অপশন থাকার পরও এই থিমটি যথেস্ট লাইট ওয়েট, অর্থ্যাৎ এর থিমটি সাইজে তুলনামূলক ছোট। ফলে আপনার হোস্টিং স্পেস কম খরচ হবে ও থিমটি কম ইন্টারনেট ডাটা খরচ করে দ্রুততার সাথে লোড হবে।

ফাস্ট লোডিং স্পিড:

লাইট ওয়েট অর্থ্যাৎ কম ওজনের থিম হওয়ার ফলে এই থিমের মাধ্যমে আপনার ওয়েবসাইটের পোস্টগুলো দ্রুত লোড হবে। এতে করে আপনার এসইও স্কোর বাড়বে এবং ভিজিটরা আপনার ওয়েবসাইট ভ্রমন করে আনন্দ পাবে। যা আপনার জন্য দীর্ঘমেয়াদে উপকার হবে।

পছন্দসই পোস্ট ফরমেট নির্বাচন:

থিমটির আরেকটি বিশেষ সুবিধা হলো প্রয়োজন অনুযায়ি পোস্ট ফরমেট নির্বাচন। আপনি আপনার কনটেন্ট এর ধরন অনুযায়ি স্ট্যান্ডার্ড, অডিও, ভিডিও, ফটো গ্যালারি ইত্যাদি ফরমেটের মধ্য থেকে উপযুক্ত ফরমেট নির্বাচন করে পোস্ট করতে পারবেন।

যেমন ধরুন, আপনি যদি একটি ভিডিও পোস্ট করতে চান তবে ভিডিও ফরমেট সিলেক্ট করে পোস্ট করলে আপনার পোস্টটির ফিচার ফটোর স্থানে ভিডিও প্লে আইকন সহ ভিডিওর একটি থাম্বনেইল প্রদর্শন করবে। ফলে ভিজিটররা পোস্টটি বাইরে থেকে দেখেই বুঝতে পারবে যে এখানে একটি ভিডিও রয়েছে। ফলে তারা ভিডিওটি দেখতে আগ্রহি হবে।

এছাড়াও এই থিমটি ব্যবহার করলে আপনাকে বেশ কিছু প্লাগিন ব্যবহার করতে হবেনা। কারন প্লাগিন ব্যবহার করে করতে হয় এমন বেশ কিছু কাজ এই থিমটি দিয়েই করা যায়। যেমন: বিজ্ঞাপন প্রদান, পপুলার পোস্ট প্রদর্শন, রিসেন্ট পোস্ট প্রদর্শন ইত্যাদি। ফলে আপনাকে আলাদা করে প্লাগিন ব্যবহার করতে হবেনা।

সুতরাং বুঝতেই পারছেন এটি অত্যান্ত ভালো একটি ওয়ার্ডপ্রেস থিম। হেরাল্ড থিমের এসব সুবিধাই এই থিমটিকে বিশ্বের অন্যতম জনপ্রিয় থিমে পরিনত করেছে। বিভিন্ন থিম বিক্রির ওয়েবসাইটে চাইলে আপনি হেরাল্ড থিম বিষয়ে মানুষের রিভিউ ও দাম দেখে নিতে পারেন।

কেন এত কম মূল্যে থিমটি বিক্রি করছি?

মনে প্রশ্ন জাগতেই পারে যে আমি কেন এত কম দামে থিমটি বিক্রি করতে চাইছি? কোন ঝামেলা আছে নাকি?

না, কোন ঝামেলা নেই। আমি আমার নিজের দুইটি ওয়েবসাইটের জন্য এই থিম কিনে ব্যবহার করেছি। এখন আমার কাছে থিমটির কপি আছে। অনেকেই ফ্রি থিম ব্যবহার করার কারনে মনের মত করে সাইট সাজাতে পারছেন না। তারা চাইলে আমার কাছ থেকে থিমটির কপি কিনে ব্যবহার করতে পারেন। আমারও উপকার হবে, আপনারও উপকার হবে। এই চিন্তা থেকেই এত কম মূল্যে থিমটি বিক্রির সিদ্ধান্ত নিয়েছি। আপনি যদি ব্লগ বা নিউজপেপার ওয়েবসাইট তৈরি করতে চান তাহলে এটি খুবই কাজে দিবে।

আমি যখন প্রথমবার থিমটি কিনেছিলাম তখন আমার অজ্ঞতার সুযোগ নিয়ে থিমটির দাম রাখা হয়েছিলো ১৭ হাজার টাকা! হা, ঠিকই শুনেছেন, ১৭ হাজার। তখন আমি এসব কিছুই বুঝতাম না। জীবনের ১ম ওয়েবসাইট তৈরি করার জন্য একটি আইটি কোম্পানির সাথে চুক্তি করেছিলাম। এসব বিষয় কিছুই বুঝতাম না। তারা যা বুঝিয়েছে তাই বুঝেছি। আমার অজ্ঞতার সুযোগ নিয়ে ১৭ হাজার টাকা রেখে দিয়েছে। অথচ তখন থিমটির দাম আরো কম ছিলো। তখনকার ১৭ হাজার টাকা এখনকার ২৫ হাজার টাকার সমান হবে।

বিকাশ বা নগদে টাকা পাঠাতে হবে। থিমটির জিপ ফাইল আপনাকে দিয়ে দিবো। ওয়ার্ডপ্রেসের থিম অপশনে ঢুকে থিমটি আপলোড করে সাথে সাথে ব্যবহার করতে পারেন। মাত্র ১ মিনিটের ব্যাপার। হেরাল্ড থিমটি কিনতে চাইলে ফেসবুকে আমাদের ফ্যানপেজে মেসেজ পাঠিয়ে যোগাযোগ করতে পারেন অথবা সরাসরি কল করুন ০১৮৪৮-২৭২৭৬৭ নাম্বারে।

BD MEDIA MATE AD WITH SCREENSHOT

Add Comment

Click here to post a comment

এই সপ্তাহের জনপ্রিয় পোস্ট:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP