Home » আওয়ামীলিগে ভোট না দিলে কবরস্থানে লাশ দাফন করতে দেয়া হবেনা
বাংলা সংবাদ

আওয়ামীলিগে ভোট না দিলে কবরস্থানে লাশ দাফন করতে দেয়া হবেনা

কক্সবাজারের উখিয়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি কোন মুসলিম ভোটার আওয়ামী লীগকে ভোট না দেয় তবে তাদের লাশ কবরস্থানে দাফন করতে দেয়া হবেনা বলে স্থানিয় ভোটারদের প্রকাশ্যে হুমকি দিয়েছেন সেখানকার আওয়ামীলিগ প্রার্থী শাহ আলম।

স্থানিয় জনগনের সামনে নির্বাচনী প্রচারনা চালানোর সময় এক বক্তৃতায় তিনি একথা বলেন।

স্থানিয় কবরস্থানকে নিজের দাবি করে তিনি বলেন, যারা নৌকা মার্কায় ভোট দেবেনা তাদের খুজে বের করা হবে। তাদেরকে কবরস্থানে কবর দিতে দেয়া হবেনা। এটা আমার কবরস্থান। যারা নৌকায় ভোট দিবেনা আমার কবরস্থানে তাদের জায়গা নেই। তাদের লাশ অন্য এলাকায় নিয়ে কবর দিতে হবে। এই গ্রামের মসজিদ ও কবরস্থান আমার ব্যাক্তিগত টাকায় নির্মান করা হয়েছে। আমার বিরোধিতা যারা করবে তাদের এখানে ঠাঁই নেই।

তিনি মন্ত্রিপরিষদ বিভাগের সাবেক সচিব শফিউল আলম এর ছোট ভাই। এর আগের নির্বাচনেও তিনি বিতর্কিত বক্তব্য দিয়েছিলেন। সেবার তিনি বলেছিলেন, প্রয়োজনে ভোটারদের পুলিশ দিয়ে পিটিয়ে হলেও নৌকায় ভোট দিতে বাধ্য করা হবে।

তার এধরনের কথায় মানুষের মাঝে বিরুপ পতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। স্থানিয় লোকজন বলেন, এই লোক মানসিক বিকারগ্রস্থ, ছোটলোক। সামান্য দুই পয়সার চেয়ারম্যান হয়েছেন তাতেই তার ভাবে টেকা দায়। এ যদি মন্ত্রি এমপি হতো তাহলে কি করতো?

এধরনের কথাবার্তার পর কেউ তাকে এখন আর মন থেকে সম্মান করেনা। এসব লোক দলে থাকলে দলের সর্বনাশ হতে সময় লাগবেনা বলে মন্তব্য করেন স্থানিয়রা।

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP