Home » অন্তত ১১টি বিয়ে করেছেন মডেল মৌ আক্তার, উদ্দেশ্য অর্থ আয়: পুলিশ
বাংলা সংবাদ

অন্তত ১১টি বিয়ে করেছেন মডেল মৌ আক্তার, উদ্দেশ্য অর্থ আয়: পুলিশ

মডেল মৌ আক্তার

নেই কোন ব্যবসা বা চাকরি। তবে কোটি কোটি টাকার মালিক মডেল মৌ আক্তার। কিন্তু কিভাবে এই কোটি কোটি টাকা তিনি পেলেন তার কোন ব্যাখ্যা  দিতে পারছেন না।

তার বৈধ কোন আয়ের উৎস নেই অথচ মোহাম্মদপু্রে রয়েছে তার পাচতলা আলিশান ভবন। রয়েছে টয়োটা, নেক্সাস এমনকি পাজেরো ব্রান্ডের ৩টি দামি গাড়িও। কিন্তু কিভাবে আয় করলেন এত টাকা?

ধনী পরিবারের সন্তানদের ফাদে ফেলে কৌশলে অর্থ হাতিয়ে নিতেন তিনি এটা এখন সবার জানা। তবে তার আয়ের বিষয়ে আরো একটি চান্চল্যকর তথ্য রয়েছে পুলিশের কাছে। তার টাকা আয়ের আরেকটি বড় উৎস ছিলো বিয়ে করা।

বিয়ে করে করে স্বামীদের কাছ থেকে দেনমোহর, উপহার ও সম্পদের অংশ সহ বিভিন্ন মাধ্যমে কোটি কোটি টাকা আয় করেছেন তিনি।

অর্থ আয়ের উদ্দেশ্যে এপযর্ন্ত অন্তত ১১টি বিয়ে করেছেন। বিয়ে করার বেলায়ও ধনী ব্যবসায়িরা ছিলো তার প্রধান লক্ষ্য। মোটা অংকের দেনমোহর ও উপহার দিবেন এমন ব্যবসায়িদের বেছে বেছে বিয়ে করতেন তিনি। বিয়ের পর অল্প সময়ের মধ্যেই দেনমোহর, উপহার ও বিভিন্ন কৌশলে মোটা অংকের অর্থ আদায় করে নানা অজুহাতে ডিভোর্স দিতেন স্বামীদের। এরপর আবার অন্য কাউকে বিয়ে করতেন। নতুন স্বামীর কাছে আগের বিয়ের তথ্য গোপন রাখতেন।

তিনি মোট কতগুলো বিয়ে করেছেন তার সম্পূর্ন হিসাব এখনও পুলিশের কাছে না থাকলেও অন্তত ১১ টি বিয়ের তথ্য এখন পুলিশের হাতে রয়েছে।

সর্বশেষ তিনি ঢাকার একটি আর্থিক প্রতিষ্ঠানের পরিচালক এক ধনী ব্যবসায়িকে বিয়ে করেছেন।

BD MEDIA MATE AD WITH SCREENSHOT

Add Comment

Click here to post a comment

এই সপ্তাহের জনপ্রিয় পোস্ট:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP