Home » মুন্সিগন্জে ওভারটেক করে সামনে চলে আসা অটোকে বাচাতে গিয়ে সেতুর রেলিং ভেংগে নিচে পড়লো পিকআপ
বাংলা সংবাদ

মুন্সিগন্জে ওভারটেক করে সামনে চলে আসা অটোকে বাচাতে গিয়ে সেতুর রেলিং ভেংগে নিচে পড়লো পিকআপ

মুন্সিগন্জের মুক্তারপুর সেতুতে সড়ক দূর্ঘটনা

মুন্সিগন্জ সদর উপজেলার মুক্তারপুর সেতুতে একটি অটোকে বাচাতে গিয়ে ট্রান্সকম কোম্পানির একটি ঔষুধবাহি পিকআপ সেতুর রেলিং ভেংগে নিচে পড়ে গিয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন নিচে পড়ে যাওয়া পিকআপে থাকা ৩ জন এবং ১ জন পথচারী।

মুন্সিগঞ্জ সদরের ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর মোঃ বজলুর রহমান বলেন, একটি অটো যাত্রী নিয়ে সেতু পার হচ্ছিলো, সেসময় সেতুর অপর প্রান্ত থেকে ঔষুধবোঝাই পিকআপটিও সেতু পার হচ্ছিল। এসময় অটোরিকশাটি নিয়ম না মেনে তাড়াহুড়ো করে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে অপর প্রান্ত থেকে আসা পিকআপটির সামনে চলে আসে।

এসময় অটোকে সাইড দিয়ে বাচাতে গিয়ে পিকআপটি সেতুর রেলিং ভেংগে নিচে পড়ে যায়। অটোটিকে সাইড না দিলে পিকআপের নিচে চাপা পড়ে অটোর চালক ও যাত্রীরা মারা যেতে পারতো।

যেকোন সেতুতে ওভারটেক করা এমনিতেই ঝুকিপূর্ন। নীচ দিয়ে বড় বড় লন্চ ও জাহাজ চলাচল করে বিধায় মুক্তারপুর সেতুটি খুবই উচু করে বানানো এবং সেতুটি দুই লেনের হওয়ায় এই সেতুতে ওভারটেক করা বা দ্রুতগতিতে গাড়ি চালানো আরো বেশি ঝুকিপূর্ন।

তবুও প্রতিদিনই শত শত উশৃংখল অটো- সিএনজি-মোটরসাইকেল চালক সেতুটিতে প্রতিযোগিতা করে বেপোরয়া ভাবে গাড়ি চালায়। যা তাদের নিজেদের পাশাপাশি অন্যদের জন্য ঝুকিপূর্ন।

এঘটনায় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের অবস্থা সুবিধাজনক নয়।

এই সপ্তাহের সর্বাধিক দেখা ভিডিও:

বাংলাদেশীদের জন্য সেরা অ্যাপ

BD MEDIA MATE APP SCREENSHOT

আমাদের ওয়েবসাইটের জনপ্রিয় পোস্টগুলি:

BEST APP FOR US PEOPLE

US MEDIA MATE APP